কুমিল্লায় বিভিন্ন সড়কে গাড়ি থেকে জিপি-টাকা তোলা চক্রের ৬ সদস্য গ্রেফতার

জহিরুল হক বাবু।।
কুমিল্লা সদরের শাসনগাছা ও সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকার বিভিন্ন সড়কে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মাহমুদুল হাসান আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শাসনগাছা গ্রামের মৃত শফিক ইসলামের ছেলে মো. জামাল হোসেন (৫০), একই গ্রামের মৃত খয়েজ আলীর ছেলে মো. শাহিন (৪৮), মৃত আবুল হাশেমের ছেলে রাসেল আহমেদ (২৭) এবং সাতোরা চম্পকনগর গ্রামের মৃত তাজুল এর ছেলে মো. খোকন মিয়াকে (৫০) গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে চাঁদাবাজির ২ হাজার ৫৪০ টাকা জব্দ করা হয়।

জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় জেলার নাঙ্গলকোট থানার পরকরা গ্রামের আবুল হাশেমের ছেলে মিজানুর রহমান (২২) ও সদর দক্ষিণ মডেল থানার উত্তর বিজয়পুর গ্রামের মানিক মিয়ার ছেলে মো. আব্দুর রশিদসহ (৫০) দুজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় চাঁদাবাজির নয় হাজার ৭৯০ টাকা জব্দ করা হয়। ২১ জুন থেকে ২২ জুন ভোর রাত পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা সবাই চাঁদাবাজ চক্রের সদস্য। তাঁরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার কোতয়ালী ও সদর দক্ষিণ থানা এবং এর আশপাশের বিভিন্ন সড়কে অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশাসহ নানা পরিবহনের চালক ও সহযোগিদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক টাকা গ্রহণ করে আসছে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page